তথ্য অধিদফতর (পিআইডি) গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার
মেনু নির্বাচন করুন
Text size A A A
Color C C C C
সর্ব-শেষ হাল-নাগাদ: ৩১st জানুয়ারি ২০১৭

১৯৯১ ও ২০০২ সালের মডেল-এল-৩০০ ঢাকা মেট্রো চ-৫১-২৩৮৬ ও ৪১৩০ নং মিৎসুবিশি মাইক্রোবাস বিক্রয়ের টেন্ডার


প্রকাশন তারিখ : 2017-01-31

দরপত্র নিলাম বিজ্ঞপ্তি

    প্রশাসনিক মন্ত্রণালয়ের ২৪ জানুয়ারি ২০১৭ তারিখের নং-১৫.০০.০০০০.০১৪.১৮.০১৬.১১-১৩৯(১৫) স্মারকে     অকেজো ঘোষণাকরণ কমিটির সিদ্ধান্ত মোতাবেক তথ্য অধিদফতরের ১৯৯১ মডেলের খ-৩০০ ঢাকা মেট্রো-চ-৫১-২৩৮৬ এবং ২০০২ মডেলের খ-৩০০ ঢাকা মেট্রো-চ-৫১-৪১৩০ নম্বর অকেজো ঘোষিত মিৎসুবিশি মাইক্রোবাস দুইটি বাংলাদেশ সচিবালয়ের ক্লিনিক ভবনের সম্মুখে  রক্ষিত আছে। মাইক্রোবাস দুইটি ক্রয়ের জন্য আগ্রহী ব্যাক্তি/প্রতিষ্ঠানসমূহ থেকে সীল মোহরকৃত খামে নিলাম দরপত্র আহবান করা যাচ্ছে।


    দরপত্রে অংশগ্রহণকারী  প্রতিষ্ঠান/ব্যক্তিকে নিজ দায়িত্বে  ১-৩৩৩১-০০০০-২৩৬৬    কোড নম্বরে ১০০০/- (এক হাজার) টাকা  (অফেরতযোগ্য) বাংলাদেশ ব্যাংক/রাষ্ট্রায়ত্ব যে কোন তফসিল ব্যাংক ট্রেজারি চালানের মাধ্যমে জমা দিয়ে মূল কপি তথ্য অধিদফতরের ক্রয় শাখায় জমা দিয়ে ১৪.০২.২০১৭ তারিখ বিকাল ৫.০০টা পর্যন্ত অফিস চলাকালীন সময় দরপত্র সিডিউল ক্রয়/সংগ্রহ করা যাবে। অকোজা মাইক্রোবাস দুইটি অফিস চলাকালীন সোমবার ব্যতিত যে কোন কার্যদিবসে সকাল ৯:০০টা থেকে বিকাল ৪:৩০টা পর্যন্ত তথ্য অধিদফতর, বাংলাদেশ সচিবালয়, ঢাকায় ৯ নম্বর ভবন(ক্লিনিক ভবন) এর সামনে সরেজমিনে দেখা যাবে।


    নিলাম দরপত্র আগামী  ১৫.০২.২০১৭ তারিখ বেলা ৩:০০ ঘটিকার মধ্যে অধিদফতরের অতিরিক্ত প্রধান তথ্য অফিসারের কক্ষের সামনে রক্ষিত টেন্ডার বাক্সে ফেলতে হবে। ঐ দিন বেলা ৩:৩০টায় দরপত্র দাতাদের উপস্থিতিতে (যদি কেউ উপস্থিত থাকেন) তাদের সম্মুখে দরপত্র নিলাম কমিটি কর্তৃক দরপত্রগুলো খোলা হবে। দরপত্রের সাথে প্রতি গাড়ির জন্য ৩,০০০/- (তিন হাজার) টাকা করে ৬,০০০/-(ছয় হাজার) টাকার আর্নেস্টমানি  (ফেরতযোগ্য) প্রধান তথ্য অফিসার, তথ্য অধিদফতর, বাংলাদেশ সচিবালয়, ঢাকা-এর অনুকূলে ব্যাংক ড্রাফট/পে-অডার দরপত্রের সাথে জমা দিতে হবে। দরপত্র জমার দিন কোন নিলাম দরপত্র সিডিউল বিক্রয় বা সরবরাহ করা হবে না।


    কোন কারণ দর্শানো ব্যতিরেকে যে কোন নিলাম দরপত্র গ্রহণ বা সম্পূর্ণ বাতিলের ক্ষমতা তথ্য অধিদফতর কর্তৃক সংরক্ষিত।

              স্বা:/                      
ফারহানা রহমান
সিনিয়র তথ্য অফিসার (সমন্বয়)

ফোন : ৯৫১৪০৬৮


Share with :
Facebook Facebook