তথ্য অধিদফতর (পিআইডি) গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার
মেনু নির্বাচন করুন
Text size A A A
Color C C C C
সর্ব-শেষ হাল-নাগাদ: ১৯ জুলাই ২০১৬

পিআইডি টেলিফোন গাইডের জন্য তথ্য আহ্বান


প্রকাশন তারিখ : 2016-07-19

পিআইডি টেলিফোন গাইডের জন্য তথ্য আহ্বান

ঢাকা, ২৯ আষাঢ় (১৩ জুলাই) :

পিআইডি টেলিফোন গাইডের নতুন সংস্করণ (PID Telephone Guide 2016) শিগ্গিরই প্রকাশ করা হবে। এ উপলক্ষে গুরুত্বপূর্ণ সরকারি দপ্তর/প্রতিষ্ঠানসমূহ এবং সংবাদ সংস্থা, প্রিন্ট মিডিয়া, ইলেকট্রনিক মিডিয়া ও অনলাইন মিডিয়া হাউজসমূহের হালনাগাদ তথ্য আহ্বান করা হচ্ছে।

পিআইডি টেলিফোন গাইডে অন্তর্ভুক্তির জন্য সংশ্লিষ্ট দপ্তর/প্রতিষ্ঠান ও মিডিয়া হাউজসমূহের নাম, ঠিকানা, ফ্যাক্স ও ফোন নম্বর, ই-মেইল ও ওয়েবসাইট ঠিকানা এবং গুরুত্বপূর্ণ পদে কর্মরত কর্মকর্তাদের অফিস ও বাসার ফোন নম্বর, ই-মেইল ঠিকানা ও মোবাইল ফোন নম্বর ৩১ জুলাই ২০১৬ তারিখের মধ্যে তথ্য অধিদফতর, বাংলাদেশ সচিবালয়, ঢাকায় প্রেরণের জন্য অনুরোধ করা যাচ্ছে।

টেলিফোন গাইডটি ইংরেজিতে প্রকাশ করা হবে বিধায় সকল তথ্য ইংরেজিতে প্রেরণ এবং দ্রুত কাজের সুবিধার্থে তথ্যাদির হার্ডকপির পাশাপাশি সফটকপি প্রেরণের জন্য অনুরোধ করা যাচ্ছে। সফটকপি সিডির মাধ্যমে অথবা pidtelephoneguide2016@gmail.com অথবা piddhaka@gmail.com এ ঠিকানায় এবং হার্ডকপি ৯৫৪০৫৫৩, ৯৫৪০০২৬ অথবা ৯৫৪০৯৪২ নম্বর ফ্যাক্সের মাধ্যমে অথবা সরাসরি  প্রেরণের জন্য বিশেষভাবে অনুরোধ করা যাচ্ছে।

যোগাযোগ: মো. মিজানুর রহমান, সিনিয়র তথ্য অফিসার (প্রটোকল), মোবাইল: ০১৫৫২৩১৭৪৯৪ এবং অনসূয়া বড়ুয়া, সিনিয়র  তথ্য অফিসার (মিডিয়া সেন্টার), মোবাইল: ০১৭১৫৬৭৬২৫৯।
#


Share with :
Facebook Facebook