তথ্য অধিদফতর (পিআইডি) গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার
মেনু নির্বাচন করুন
Text size A A A
Color C C C C
সর্ব-শেষ হাল-নাগাদ: ২৮ মার্চ ২০১৫

বেসরকারি নিউজ 28/03/2015

বেসরকারি                                                                                                    নম্বর : ২০

সাম্প্রদায়িক সম্প্রীতির দেশ গড়তে সরকার আন্তরিক
                                 ---ভূমিমন্ত্রী

আটঘরিয়া (পাবনা), ১৪ চৈত্র (মার্চ ২৮) :

ভূমিমন্ত্রী শামসুর রহমান শরীফ বলেছেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সোনার বাংলা বাস্তবায়নে নারী-পুরুষ, হিন্দু, মুসলমান, বৌদ্ধ, খ্রিস্টান সকলে মিলে একটি সম্প্রীতির দেশ গড়তে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকার আন্তরিকতার সাথে কাজ করছে। তিনি অসাম্প্রদায়িক তথা ধর্মনিরপেক্ষ, সুখী ও সমৃদ্ধিশালী বাংলাদেশ গড়ার লক্ষ্যে সকলকে ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান জানান।

গতকাল পাবনা জেলার আটঘরিয়া ডিগ্রি কলেজ মাঠে আটঘরিয়া উপজেলা আওয়ামী লীগ নেতৃবৃন্দের স্মরণসভা ও দোয়া মাহফিল অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে ভূমিমন্ত্রী এসব কথা বলেন।

বাংলাদেশ আওয়ামী লীগ আটঘরিয়া থানা শাখার মরহুম আঃ কুদ্দুস মোল্লা, মরহুম ওয়াছিম উদ্দিন, মরহুম আঃ কুদ্দুস খান, মরহুম মোহাম্মদ আলী সরকার, মরহুম মাহতাব উদ্দিন, মরহুম শামসুর রহমান শামীম, মরহুম মোজাহার মল্লিক, মরহুম আবদুর রহমান এবং মরহুম মতিয়ার রহমান শেখসহ নয়জন নেতৃবৃন্দের স্মরণে এ সভার আয়োজন করা হয়।

এসময় অন্যান্যের মধ্যে সংসদ সদস্য গোলাম ফারুক প্রিন্স, বাংলাদেশ আওয়ামী লীগ পাবনা জেলা শাখার নেতা রেজাউর রহিম লাল, আটঘরিয়া উপজেলা আওয়ামী লীগ সভাপতি শহীদুল ইসলাম রতন এবং সাধারণ সম্পাদক আঃ গফুর উপস্থিত ছিলেন।

এ স্মরণসভায় ভূমিমন্ত্রী বলেন, ইসলাম শান্তির ধর্ম। মানুষে মানুষে হানাহানি, ঝগড়া ফ্যাসাদ, আগুন দিয়ে মানুষ পোড়ানো কোন ধর্মে নেই। তিনি প্রধানমন্ত্রীর প্রযুক্তিজ্ঞানসম্পন্ন আধুনিক বাংলাদেশ গড়ার জন্য সকলের প্রতি আহ্বান জানান।
#
রেজুয়ান/আব্বাস/২০১৫/১৮৪৫ ঘণ্টা

 

Unofficial News (3).doc Unofficial News (3).doc

Share with :

Facebook Facebook