তথ্য অধিদফতর (পিআইডি) গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার
মেনু নির্বাচন করুন
Text size A A A
Color C C C C
সর্ব-শেষ হাল-নাগাদ: ৫ জানুয়ারি ২০১৭

বেসরকারি নিউজ : ৫ জানুয়ারি ২০১৭

বেসরকারি                                                                                               নম্বর : ০১

খালেদার উদ্দেশ্য নির্বাচন নয়, সংবিধান ধ্বংস করা
                                                 -- ইনু

ঢাকা, ২২ পৌষ (৫ জানুয়ারি) : 

    তথ্যমন্ত্রী ও জাসদ সভাপতি হাসানুল হক ইনু বলেছেন, নির্বাচন কখনোই খালেদা জিয়ার উদ্দেশ্য ছিল না, এখনো নেই। সাংবিধানিক প্রক্রিয়া ধ্বংস করাই তার উদ্দেশ্য। ৫ জানুয়ারির নির্বাচন সংবিধান রড়্গা করেছে।

    ঢাকার বঙ্গবন্ধু এভিনিউয়ে শহীদ কর্নেল তাহের মিলনায়তনে জাসদ ঢাকা মহানগর সমন্বয় কমিটি আয়োজিত ৫ জানুয়ারি সাংবিধানিক ধারাবাহিকতা ও গণতন্ত্র রড়্গা দিবস শীর্ষক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তৃতায় তিনি এ কথা বলেন। 

    হাসানুল হক ইনু বলেন, আগামী নির্বাচনকে সামনে রেখে বেগম খালেদা নতুন চক্রানেত্মর জাল বুনছেন। অনির্দিষ্ট, অস্পষ্ট, তথাকথিত নির্বাচনকালীন সহায়ক সরকারের প্রসত্মাব দিয়ে নির্বাচন বানচালের চেষ্টা করছেন তিনি। 

    জঙ্গি সন্ত্রাসের বিরম্নদ্ধে যুদ্ধ এখনো শেষ হয়নি উলেস্নখ করে মন্ত্রী বলেন, আগামী নির্বাচনের আগেই জঙ্গি সন্ত্রাসের বিরম্নদ্ধে যুদ্ধ শেষ করা উচিত, যাতে নির্বাচন সামনে রেখে খালেদার নতুন চক্রানেত্ম দেশ বিপদগ্রসত্ম না হয়। 

    তথ্যমন্ত্রী বলেন, সাংবিধানিক ধারাবহিকতা বজায় রাখতে যথাসময়ে আগামী জাতীয় সংসদ নির্বাচন অনুষ্ঠিত হবে। কে অংশ নিলো আর নিলো না তার উপর গণতন্ত্রের সার্টিফিকেট হতে পারে না। আর নির্বাচনে অংশ নিলেই অপরাধীরা দায় মুক্ত হয় না, বিচার হবেই। 

    ঢাকা মহানগর জাসদের যুগ্ম সমন্বয়ক নুরম্নল আখতারের সভাপতিত্বে অনুষ্ঠিত এ আলোচনা সভায় বক্তব্য রাখেন জাসদ স'ায়ী কমিটির সদস্য ড. আনোয়ার হোসেন, এড. হাবিবুর রহমান শওকত, নাদের চৌধুরী, সহ-সভাপতি সফি উদ্দিন মোলস্না, শহিদুল ইসলাম, যুগ্ম সাধারণ সম্পাদক শওকত রায়হান, ওবায়দুর রহমান ুচন্নু, নইমুল আহসান জুয়েল, রোকনুজ্জামান রোকন, নারী বিষয়ক সম্পাদক উম্মে হাসান ঝলমল, ঢাকা মহানগর পশ্চিম জাসদের সভাপতি মাইনুর রহমান, ঢাকা মহানগর পূর্ব জাসদের সাধারণ সম্পাদক এ কে এম শাহ আলম, ঢাকা মহানগর দড়্গিণ জাসদের সাধারণ সম্পাদক এড. মুহিবুর রহমান মিহির, ঢাকা মহানগর উত্তর জাসদের সাধারণ সম্পাদক ইদ্রিস আলী প্রমুখ। 
     
#


আকরাম/সেলিমুজ্জামান/২০১৭/১৭৩০ ঘণ্টা 

Unofficial news.docx Unofficial news.docx

Share with :