তথ্য অধিদফতর (পিআইডি) গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার
মেনু নির্বাচন করুন
Text size A A A
Color C C C C
সর্ব-শেষ হাল-নাগাদ: ২৫ মে ২০১৮

তথ্যবিবরণী ২৫ মে ২০১৮

তথ্যবিবরণী                                                                                            নম্বর : ১৫৮০

নিজেকে জনগণের সেবক বললেন আইনমন্ত্রী

ঢাকা, ১১ জ্যৈষ্ঠ (২৫ ম)ে : 

আইন, বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রী আনিসুল হক বলেছেন, তিনি জনগণের সেবক এবং জনগণের সেবা করাই তাঁর কাজ। তিনি মনে করেন, সেবার মাধ্যমে জনগণকে খুশি করতে পারলেই তিনি ধন্য।

আজ রাজধানীর রমনা এলাকায় ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশনে এক ইফতার মাহফিলে সংক্ষিপ্ত বক্তৃতায় তিনি এসব কথা বলেন। ঢাকাস্থ কসবাবাসীর সম্মানে আইনমন্ত্রী এই ইফতারের আয়োজন করেন। 

অনুষ্ঠানে কসবাবাসীর উদ্দেশ্যে মন্ত্রী বলেন, কসবা উপজেলার যদি একটা উন্নয়নও হয়ে থাকে তার অংশীদার আপনারা সকলেই। তিনি বলেন, আমাদের মধ্যে যে সহমর্মিতা, ভালোবাসা এবং বন্ধুত্ব রয়েছে তা অক্ষুণœ রেখে দলমত নির্বিশেষে এলাকার উন্নয়ন করতে হবে। 

ইফতারের আগে আইনমন্ত্রী ইফতার মাহফিলে আগত অতিথিবৃন্দের সঙ্গে কুশল বিনিময় করেন। এ সময় দেশ, জাতি এবং মুসলিম উম্মাহর অব্যাহত শান্তি ও অগ্রগতি কামনা করে মোনাজাত অনুষ্ঠিত হয়। 

#

রেজাউল/সেলিম/মোশারফ/সেলিমুজ্জামান/২০১৮/২০৪০ ঘণ্টা  

তথ্যবিবরণী                                                                                নম্বর : ১৫৭৯

ভেদাভেদের ঊর্ধ্বে উঠে কাজ করতে হবে 
                   -- জনপ্রশাসন প্রতিমন্ত্রী

কেশবপুর (যশোর), ১১ জ্যৈষ্ঠ (২৫ ম)ে : 

বর্তমান জনবান্ধব সরকার দেশের সাধারণ জনগণের ভাগ্যোন্নয়নে অসংখ্য কর্মসূচি গ্রহণ করেছে। এসকল কর্মসূচির ফলে নজিরবিহীন আর্থসামাজিক অগ্রগতি সাধিত হয়েছে। এ অগ্রগতি চলমান রাখতে সকল প্রকার ভেদাভেদের ঊর্ধ্বে উঠে দেশ ও জাতির উন্নয়নে কাজ করতে হবে।
 
জনপ্রশাসন প্রতিমন্ত্রী ইসমাত আরা সাদেক আজ যশোরের কেশবপুর পাইলট বালিকা বিদ্যালয়ে এক ইফতার  ও দোয়া মাহফিলে প্রধান অতিথির বক্তৃতায় এসব কথা বলেন।

যশোর জেলা আওয়ামী লীগের সভাপতি শহিদুল ইসলাম মিলন, সাংগঠনিক সম্পাদক জহুর আহম্মেদ ও পিপি এডভোকেট রফিকুল ইসলাম অনুষ্ঠানে বক্তৃতা করেন।

প্রতিমন্ত্রী বলেন, বাংলাদেশের নাম আজ পৃথিবীর বাইরে মহাকাশেও পৌঁছে গেছে। উন্নয়নের এই ধারাবাহিকতা বজায় রাখতে হবে। তিনি আরো বলেন, রমজান আমাদের সংযম ও মানুষের কল্যাণে কাজ করার শিক্ষা দেয়। রমজানের শিক্ষাকে আমাদের জীবনে কাজে লাগাতে হবে।
 
#

মাসুম/মাহমুদ/মোশারফ/সেলিমুজ্জামান/২০১৮/১৯৪৫ ঘণ্টা  

Todays handout (1).docx Todays handout (1).docx

Share with :

Facebook Facebook